লকডাউনের মাঝে দ্রুতগতির প্ল্যানের সঙ্গে, জিওতে এখন দ্বিগুন সুবিধা, জেনে নিন বিশদে


রিলায়েন্স জিও বাড়ি থেকে নির্বিঘ্নে কাজ করার জন্য, তার JioFiber ব্যবহারকারীদের দ্বিগুণ সুবিধা দিতে নিয়ে এসেছে একাধিক প্ল্যান। প্ল্যানের তালিকা পেয়ে যাবেন কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট Jio.com এ। সংস্থাটি অবশ্য স্পষ্ট করে দিয়েছে যে দ্বিগুন ডেটা অফারটি সাময়িক এবং কোভিড-১৯ লকডাউন পরে তুলে নেওয়া হবে। আপাতত, ৩১ মে র্যন্ত লকডাউন ৪.০ চলবে। এরপর এই প্ল্যান প্রসারিত হবে কিনা তা জানা যাচ্ছে না।

ব্রোঞ্জ প্ল্যানের আওতায় জিও এখন ব্যবহারকারীদের মোট ৩৫০ জিবি মাসিক ডেটা দিচ্ছে। যার মধ্যে ১০০ জিবি বেস ডেটা + ১০০ জিবি দ্বিগুণ ডেটা, ১০০ জিবি অতিরিক্ত বার্ষিক ডেটার সুবিধা দেবে এবং ৫০ জিবির সুবিধা পাবেন শুরুতেই।

সিলভার বার্ষিক প্ল্যানে ব্যবহারকারীরা এখন ৮০০ জিবি মাসিক ডেটা পাবেন, যার মধ্যে ২০০ জিবি প্ল্যান ডেটা, ২০০ জিবি বার্ষিক প্ল্যানের সুবিধা, ২০০ জিবি দ্বিগুণ ডেটা এবং বাকি ২০০ জিবি প্রথমেই ব্যবহার করতে পারবেন।

গোল্ড বার্ষিক প্ল্যানে ব্যবহারকারীরা মোট ১,৭৫০ জিবি মাসিক ডেটা পাবেন। জিও জানিয়েছে, যে এই প্ল্যানের আওতায় ব্যবহারকারীরা ৫০০ জিবি মাসিক প্ল্যানের সুবিধা, ৫০০ জিবি দ্বিগুণ ডেটা, ৫০০ জিবি বার্ষিক ডেটা এবং ২৫০ জিবির সুবিধা পাবেন শুরুতেই।

JioFiber প্ল্যাটিনাম প্ল্যানে ব্যবহারকারীদের জন্য ৭,৫০০ জিবির মাসিক ডেটা (২৫,০০ জিবি প্ল্যান বেনিফিট + ২,৫০০ জিবি বার্ষিক ডেটা বেনিফিট + ২,৫০০ ডাবল ডেটা সুবিধা) পাবেন প্ল্যাটিনাম প্ল্যানে।

No comments:

Post a Comment

Welcome To My Blog.